স্ত্রীর কার্ড দিয়ে প্রেমিকার জরিমানা পরিশোধ, চরম বিপাকে পড়লো যুবক

দুবাই শহরে ট্রাফিক আইন ভাঙায় স্ত্রীর ক্রেডিট কার্ড দিয়ে প্রেমিকার জরিমানা মিটিয়ে চরম বিপাকে পড়েছেন এক যুবক। এ ঘটনাটি দুবাই শহরে ঘটেছে। খবর গলফ নিউজের।

প্রতিবেদনে বলা হয়, হঠাৎ ব্যাংক থেকে টাকা কেটে নেওয়ার একটি বার্তা পান ওই ব্যক্তির স্ত্রী। কোনও খরচ না করেই টাকা কেটে নেওয়ায় কার্যত অবাক হয়ে যান। ভাবেন, তার কার্ডটি চুরি হয়েছে কিংবা হ্যাকারদের কবলে পড়েছে। এরপরই ব্যাংকে ফোন করে কার্ডটি ব্লক করান। পাশাপাশি থানাতেও অভিযোগ দায়ের করেন।

দুবাই পুলিশের সাইবার-ক্রাইম বিভাগের উপপরিচালক ক্যাপ্টেন আবদুল্লাহ আল শেহি জানান, এক নারীর কাছ থেকে অভিযোগ পেয়েছিল যে, ট্রাফিক জরিমানা দেওয়ার জন্য তার ক্রেডিট কার্ড ব্যবহার করেছিল।

আবদুল্লাহ আল শেহি বলেন, এটি একটি আশ্চর্যের ঘটনা ছিল কারণ, স্ত্রী জানেন না তার স্বামীর প্রেমিকার ট্রাফিক জরিমানা দেওয়ার জন্য তার ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন।

আবদুল্লাহ আল শেহি আরও বলেন, আমরা তদন্তে নেমে জানতে পারি, ওই ক্রেডিট কার্ডটি ব্যবহার করে ট্রাফিক জরিমানা দেওয়া হয়েছে। শেষ পর্যন্ত দেখা যায়, ওই ব্যক্তির বান্ধবী ট্রাফিক আইন ভাঙার পর, জরিমানা দিতে ওই ক্রেডিট কার্ডটি ব্যবহার করা হয়েছে। এরপর প্রত্যেককেই জিজ্ঞাসবাদের জন্য ডেকে পাঠানো হয়। আশ্চর্যের বিষয় তিনি জানতেনই না ওই ব্যক্তি বিবাহিত।

অন্যদিকে অভিযোগকারী নারীও জানতেন না তার স্বামীর অন্য একজনের সঙ্গে সম্পর্ক রয়েছে এবং তার ক্রেডিট কার্ড তার স্বামীই ব্যবহার করছেন। ইতিমধ্যে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।