ব্যাট করতে নেমে প্যান্ট খুলে ফেললেন উসমান খাজা

বিগ ব্যাশ লিগে দারুণ সব ঘটনা ঘটে থাকে। ঝোড়ো সেঞ্চুরি, দুরন্ত বোলিং, অসাধারণ ক্যাচের মতো ক্রিকেটীয় দক্ষতার নমুনা যেমন চোখে পড়ে, ঠিক তেমনই ব্যাটসম্যানকে সেঞ্চুরি থেকে আটকাতে বোলারের ইচ্ছাকৃত ওয়াইড বল করার ঘটনাও ঘটেছে। ব্যাটসম্যানের ছক্কা গিয়ে পড়েছে গ্যালরিতে বসা দর্শকের বিয়ারের গ্লাসে। তবে এবার উসমান খাজা যা করলেন, তা হাস্যকর বললেও কম বলা হবে। এমন ঘটনা আগে কখনো দেখা গেছে কিনা তাতে সন্দেহ আছে।

ব্রিসবেন হিটের বিপক্ষে ম্যাচে ব্যাট করার সময় আচমকাই উসমান খাজাকে প্যাডজোড়া খুলে ফেলতে দেখা যায়। পরে একে একে বুট খোলার পর তিনি ট্রাউজারও খুলে ফেলেন। জার্সির সঙ্গে শুধু অন্তর্বাস পরে তাকে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। খেলাও বন্ধ থাকে ততক্ষণ। আসলে খাজা অ্যাবডোমেন গার্ড বদলাতে চাইছিলেন। ড্রেসিংরুম থেকে সতীর্থ ক্রিকেটার নতুন অ্যাবডোমেন গার্ড নিয়ে আসার পর একে একে পুনরায় সবকিছু পরে নেন তিনি।

ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই ভিডিও পোস্ট করে। ব্রডকাস্টার চ্যানেল সেভেনও ভিডিওটি পোস্ট করে টুইটারে। খাজার এমন কাণ্ড নিয়ে ধারাভাষ্যকারদের রীতিমতো হাসাহাসি করতে শোনা যায়। সোশ্যাল সাইটেও এই ভিডিও শেয়ার করে হাস্যরস চলছে। ম্যাচে খাজা ৩০ বলে ২৮ রান করেন। প্রথমে ব্যাট করে সিডনি ৮ উইকেটে ১৫৮ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ব্রিসবেন ৩ উইকেটে ১৬২ রান তুলে ম্যাচ জিতে যায়।