আমি একজন লড়াকু মানুষ, টেস্ট খেলতে হাল ছাড়ব নাঃ মাহমুদউল্লাহ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার আগেই ঘোষিত টেস্টের প্রাথমিক দলেই জায়গা পাননি মাহমুদউল্লাহ রিয়াদ। যার ফলে মূল স্কোয়াড থেকেও বাদ পড়তে যাচ্ছেন রিয়াদ। তাকে অন্য ফর্মেটে মনোযোগ দিতেই সাদা পোশাকের দল থেকে বাদ দেওয়া হয়।

অথচ টেস্টে অভিজ্ঞতার দিক থেকে রিয়াদ ওপরের সারিতেই থাকবেন। এখন পর্যন্ত খেলেছেন ৪৯টি সাদা পোশাকের ম্যাচ। ৯৩ ইনিংস থেকে ৩১.৪১ গড়ে তার সংগ্রহ ২৭৬৪ রান । ৪ সেঞ্চুরির পাশাপাশি আছে ১৬ হাফসেঞ্চুরি। ১৪৬ রানের ইনিংসটি ক্যারিয়ার সেরা। তবে দলে জায়গা পেতে লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন এই টি-টোয়েন্টি অধিনায়ক।

এক সাক্ষাৎকারে টেস্টে খেলার ব্যাপারে রিয়াদ বলেন, আমি আমার চেষ্টা অব্যাহত রাখব। এ ব্যাপারে কোচ এবং টিম ম্যানেজমেন্ট ভালো উত্তর দিতে পারবেন। আমি একজন লড়াকু মানুষ, হাল ছাড়ি না।

আমি কখনও কোনো জিনিস নিয়ে আক্ষেপ করি না। কখনও কোনো জিনিসের জন্য জোরাজুরিও করি না। জানি না, এটা ভালো না খারাপ দিক। আমি শুধু এতটুকু বিশ্বাস করি, আমি আমার ক্রিকেটের প্রতি শতভাগ সৎ। সৎভাবে কষ্ট করি। সৎভাবে দলকে সার্ভিস দিই। সতীর্থদের সহযোগিতা করতে চেষ্টা করি। খুব সাধারণ জীবনযাপন করি। সাধারণ চিন্তাভাবনায় থাকি। ক্রিকেটেও তাই। এজন্য ভাগ্যকে মেনে নিই বললেন রিয়াদ।