আলোচনায় ব্যাচেলর পয়েন্টের নোয়াখালীর শিমুল

বর্তমান সময়ের আলোচিত নাটক হচ্ছে ব্যাচেলার পয়েন্ট। ব্যাচেলার তরুণদের নিয়ে তৈরীকৃত নাটক দর্শকের মাঝে ব্যাপক আগ্রহ তৈরি করেছে। বর্তমানে এ নাটকটির তৃতীয় সিজন চলছে। এবারের সিজনে যুক্ত হয়েছে নোয়াখালীর শিমুল নামে একটি চরিত্র। এতে অভিনয় করেছেন শিমুল শর্মা।

শিমুল মূলত কাজল আরেফিন অমির প্রধান সহকারী ছিলেন। ফেনী শহরে কেটেছে শিমুলের ছোটবেলা। ফেনী পলিটেকনিক থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করে শিমুল বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং পড়ছেন।

এক সাক্ষাৎকারে শিমুল জানান, গত ২০১৭ সাল থেকে কাজল আরেফিন অমির সঙ্গে কাজ শুরু করেন। সহকারী পরিচালক থেকে অভিনয়ে নাম লিখিয়েছেন ব্যাচেলর পয়েন্ট দিয়ে। অভিনয়ে যুক্ত হওয়া প্রসঙ্গে শিমুল বলেন, অভিনেতা হওয়ার স্বপ্ন কোনোদিনই ছিল না। ছোটবেলা থেকেই আমি প্রচুর মুভি এবং নাটক দেখতাম। আমি ভাবতাম এগুলোর নির্মাতা কে, কিভাবে বানানো হলো। সেই ভাবনা থেকেই পরিচালনার প্রতি ভাললাগা শুরু।

ব্যাচেলর পয়েন্ট নাটকের প্রথম সিজনের কাবিলার ছোট ভাই চরিত্রে অভিনয় করেন শিমুল। একটা লুঙ্গি ম্যানেজ করে ছাগল চুরির দৃশ্যে অভিনয় করেন শিমুল। তারপর দ্বিতীয় সিজনে ৬৬ পর্ব থেকে শুরু হয় তার অংশ। নোয়াখালী থেকে আসা কাবিলার ভাই চরিত্রের মাধ্যমে পর্দায় দেখা যাচ্ছে তাকে। দিন যত যাচ্ছে শিমুলকে নিয়ে আলোচনা বাড়ছে। পাশাপাশি শিমুল জনপ্রিয় হয়ে উঠছেন।