প্রতি সিনেমার জন্য ৫ লাখ টাকা নিবেন হিরো আলম

ফেনী পৌর নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত মেয়র প্রার্থী তরিকুল ইসলাম তারেকের পক্ষে প্রচারণায় মাঠে নেমেছেন হিরো আলম।

গতকাল সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে হিরো আলম ও মেয়র প্রার্থী তারেকের নেতৃত্বে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়ক থেকে গণসংযোগ শুরু হয়ে ট্রাংক রোড পর্যন্ত প্রদক্ষিণ করে। এ সময় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পথসভায় হিরো আলম বক্তব্য দেন।

প্রচারণার আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমের সঙ্গে হিরো আলম কথা বলেন। হিরো আলম জানান, বর্তমানে প্রতি সিনেমায় অভিনয়ের জন্য তার পারিশ্রমিক ৫ লাখ টাকা। হিরো আলমের মতে, প্রথম সিনেমা মার ছক্কা যার পারিশ্রমিক ছিল মাত্র ৫ হাজার টাকা। এখন যদি কোনো মুভিতে কাজ করতে গেলে আমার ডিমান্ড ৫ লাখ টাকা। প্রতি সিনেমায় এটাই নেব।

অনেক সময় হিরো আলমকে দেখা গেছে নিজেকেই প্রযোজনা করতে। বাইরের কোনো প্রযোজক এখনো হিরো আলমকে নিয়ে সিনেমা বানাননি। নতুন কোনো সিনেমায় হিরো আলমের কথা শোনাও যায়নি।

এছাড়া হিরো আলম গণমাধ্যমে আলাপকালে বলেন, অনেকে আমাকে নিয়ে মনগড়া লেখালেখি করেন। বলেন আমি নাকি নায়িকা পপিকে বিয়ে করতে চাই। অমুক-তমুক নায়িকার সঙ্গে আমাকে জড়িয়ে হাসাহাসি চলে। এগুলো ঠিক নয়। আমি সুযোগ থাকলেও কোনো নায়িকা কিংবা সেলিব্রেটিকে বিয়ে করবো না।

হিরো আলম আরও বলেন, আট বছর ধরে কাজ করছি। দেখেছি বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে অনেকে নিজেকে একাই একশ মনে করেন। তারা নতুনদের কাজ করতে দিতে চান না। শুধু বিনোদন কিংবা যৌন সুড়সুড়ির জন্য অভিনয় করি না। আমার প্রত্যেকটা কাজে মেসেজ আছে। আমি সমাজকে কিছু দিতে চাই।

বর্তমানে হিরো আলম ‘টোকাই’ নামের একটি সিনেমা নিয়ে। এর কিছু গানের কম্পোজিশন নিয়ে ব্যস্ততা হিরো আলম। সিনেমাটির প্রযোজক এবং অভিনেতা হিরো আলম নিজেই। পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী। টোকাই ছবিটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানান হিরো আলম।