চট্টগ্রামের রাস্তাকে ইউরোপের রাস্তা বললেন নায়ক রিয়াজ

চলতি ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের পক্ষে ভোট চাইতে গতকাল রবিবার (২৪ জানুয়ারি) আকাশপথে চট্টগ্রাম ছুটে গিয়েছিলেন শোবিজের একঝাঁক তারকা। তাদের মধ্যে ছিলেন চিত্রনায়ক রিয়াজও।

নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে রিয়াজ বলেন, চট্টগ্রাম আসার পথে রাস্তা দেখে বাংলাদেশের মনে হয়নি; ইউরোপের রাস্তা বলে মনে হয়েছে। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসাও করেন তিনি।

রিয়াজ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা চট্টগ্রামবাসীর জন্য দু’হাত ভরে দিয়েছেন। যার প্রমাণ আমরা দেখেছি আসার পথে। চট্টগ্রামে যে রাস্তা দিয়ে এসেছি সেটা বাংলাদেশের রাস্তা মনে হয়নি। মনে হয়েছে ইউরোপের রাস্তা। নেত্রী চট্টগ্রামের নগরপিতা হিসেবে আলহাজ রেজাউল করিমকে মনোনয়ন দিয়েছেন। আমরা মনে করি, রেজাউল করিমের হাত ধরে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এ সময় রিয়াজ সবার কাছে রেজাউল করিমের পক্ষে নৌকা মার্কায় ভোট চান এবং চট্টগ্রামের মানোন্নয়নে রেজাউল করিমের পক্ষে প্রচারণায় সবার অগ্রণী ভূমিকা আশা করেন।

চিত্রনায়ক সায়মন বলেন, নৌকার পক্ষে প্রচারণা চালাতে আমরা চট্টগ্রামে এসেছি। মেয়রপ্রার্থী রেজাউল করিম একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই তার মতো একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে আমরা ঢাকা থেকে চট্টগ্রাম আসা।

জানা গেছে, রোববার চট্টগ্রাম নগরীর নিউমার্কেট মোড়, কাজীর দেউরী, ইস্পাহানী-জিইসি মোড়, ২নং রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দার হাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ এলাকায় প্রচার চালিয়েছেন তারকারা।

তারকাদের মধ্যে ছিলেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক। এদিকে আজ সোমবার (২৫ জানুয়ারি) তাদের সঙ্গে যোগ দেবেন ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও তিন তারকা।