ঘুমিয়ে ছিলেন কুঁড়েঘরে, মারা গেলেন ট্রাকচাপায়

ঘুমিয়ে ছিলেন কুঁড়ে ঘরে যুবক। কে জানতো এটিই তাঁর শেষ ঘুম, ঘুমের মাঝেই মারা যাবেন আলুবোঝাই ট্রাক চাপায়! এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে।

আজ বৃহস্পতিবার (২১ জানুযারি) সকাল সাড়ে ৬ দিকে মান্নাননগর-চাটমোহর সড়কের বল্লভপুর নামক স্থানে আলুবোঝাই ট্রাকচাপায় ঘুমন্ত অবস্থায় লিটন সরকার (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন।

ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে ও ট্রাকচালকের ঘুমের ভাব থাকায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় ট্রাকচালক সাইদুল ইসলাম (৩০)-কে আটক করেছে পুলিশ। নিহত লিটন সরকার এক সন্তানের জনক এবং পুরাতন বল্লভপুর গ্রামের মৃত কালিপদ সরকারের ছেলে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রাকটি ঠাকুরগাঁও’র রাণীশংকৈল থেকে আলু বোঝাই করে পাবনার দিকে যাচ্ছিল। ভোর সাড়ে ৬টার দিকে বল্লভপুর এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কুঁড়ে ঘরে ঢুকে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে লিটন সরকার গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের স্ত্রী ও ছোট্ট ছেলে ঘরের বাহিরে থাকায় তারা দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন। তারা সড়কের ওয়াবদা বিভাগের জায়গায় কুঁড়ে ঘর তৈরি করে বসবাস করতেন।

উল্লেখ্য, খবর পেয়ে হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাক চালক সাইদুলকে আটক করা হয়েছে।