১১ ক্রিকেটার খুঁজে পাচ্ছেনা ভারত, অবসর ভেঙে খেলবেন শেবাগ

চলতি অস্ট্রেলিয়া সফরে একের পর এক চোটে জর্জরিত ভারতীয় দল। কেউ অস্ট্রেলিয়ান বোলারদের বলের আঘাতে, কেউ নেট প্র্যাক্টিসে, কেউ আবার এমনি চোট পেয়ে ছিটকে গেছেন সিরিজ থেকে। এই অবস্থায় অবসর ভেঙে ভারতের হয়ে খেলতে রাজি বীরেন্দার শেবাগ। তবে অবাক হওয়ার কিছু নেই, টুইটারে শুধুমাত্র রসিকতা করেছেন বীরু।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকেল পৌনে পাঁচটায় একটি ছবি পোস্ট করেছেন শেবাগ। তাতে বুমরা, শামি, রাহুল, জাদেজাদের চোট পেয়ে সিরিজ থেকে বের হয়ে যাওয়ার কথা লেখা। শেবাগ লিখেছেন, ‘এত খেলোয়াড় চোট পেয়েছে, ১১জন জোগাড় না হলে আমি অস্ট্রেলিয়া যেতে প্রস্তুত। কোয়ারেন্টাইনের ব্যাপারটা দেখে নেব।’ পোস্টে আবার বিসিসিআইকে ট্যাগও করেছেন এককালের বিস্ফোরক এই ভারতীয় ব্যাটসম্যান।

প্রথম টেস্ট খেলে সিরিজ থেকে ছিটকে যান মোহম্মদ শামি। তারপর দ্বিতীয় টেস্টে তিন ওভার বল করে সিরিজের বাইরে উমেশ যাদব। আর এক স্ট্রাইক বোলার জাশপ্রীত বুমরাও ছিটকে গেছেন। ব্যাটসম্যানদের ক্ষেত্রেও একই অবস্থা, কেএল রাহুল নেটে চোট পেয়েছিলেন, আঙুলের হাড় সরে গিয়ে সিরিজের বাইরে রবীন্দ্র জাদেজা। নবতম সংযোজন হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া হনুমা বিহারী, যিনি চোট নিয়েই সিডনি টেস্ট ড্রয়ে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন।