নতুন বছরের শুরু থেকে ধারাবাহিকভাবে আমার ভিডিওগুলো পাবেনঃ আজহারী

বাংলাদেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। দেশে গত কয়েক বছর ওয়াজ মাহফিল করে অসংখ্য অনুসারী তৈরি করেছেন আজহারী। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার অনুসারীর সংখ্যা প্রায় ৪০ লাখ। বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন এই আলেম। তবে সেখান থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় বিভিন্ন পরামর্শ দিয়ে যাচ্ছেন।

এবার ইউটিউবে ধর্মীয় পরামর্শ দেয়ার লক্ষ্যে চ্যানেল করলেন মিজানুর রহমান আজহারী। ফেসবুকে চ্যানেলটি সম্পর্কে পোস্ট দেয়ার মাত্র ২০ মিনিটে সাবস্ক্রাইবার ১০ হাজার ছাড়িয়েছে। চ্যালেনটি ওপেন করার আগে আজহারী অবশ্য অনুসারীদের থেকে পরামর্শ নিয়েছিলেন।

রেকর্ডিং চলছে.. ইনশাআল্লাহ, ১ জানুয়ারি ২০২১ থেকে ধারাবাহিকভাবে আমার ইউটিউব চ্যানেলে ভিডিওগুলো পাবেন। ফেসবুক পোস্টে সে কথা জানিয়েছেন আজহারী নিজেই।

আজ রবিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় মিজানুর রহমান আজহারী ফেসবুক পোস্টে স্ট্যাটাস দিয়েছেন, “আল্লাহর রাস্তায় দানের উপমা হচ্ছে— এমন একটি শস্যবীজের মতো, যাতে উৎপন্ন হয় সাতটি শিষ আর প্রতিটি শিষে থাকে শত শস্যদানা। আল্লাহ যাকে ইচ্ছা বহুগুণ প্রবৃদ্ধি দান করেন। আল্লাহ তায়ালা অত্যন্ত প্রাচুর্যময়, সর্বজ্ঞ।”
[সূরা বাকারাহ: ২৬১]

এর আগে মিজানুর রহমান আজহারী পোস্টে লেখেন, আলহামদুলিল্লাহ.. অফিসিয়াল ইউটিউব চ্যানেল সংক্রান্ত আমার গত স্ট্যাটাসটিতে ষাট হাজারেরও বেশী কমেন্টস এসেছে। আমি উল্লেখযোগ্য প্রায় সবগুলো কমেন্টসই পড়ার চেষ্টা করেছি। সুবহান আল্লাহ! আপনাদের চমৎকার ও কন্স্ট্রাক্টিভ পরামর্শগুলো আমায় আবেগাপ্লুত করেছে। অসাধারণ এই পরামর্শগুলোর জন্য আন্তরিক শুকরিয়া। আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে উত্তম বিনিময় দিন। আপনাদের দেয়া সুন্দর পরামর্শগুলো আমরা মাথায় রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।