গোল্ডেন মনিরের মামলা তদন্তভার ডিবির কাছে হস্তান্তর

অস্ত্র, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ র‌্যাবের হাতে গ্রেফতার ব্যবসায়ী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে দায়ের করা তিন মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে গোল্ডেন মনিরের বিরুদ্ধে করা তিনটি মামলা ডিবি পুলিশের গুলশান বিভাগে হস্তান্তর করা হয় বলে নিশ্চিত করেছেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম। আসামি গোল্ডেন মনির বর্তমানে ডিবি হেফাজতে রয়েছেন।

বাড্ডার ওসি বলেন, গোল্ডেন মনিরের বিরুদ্ধে র‌্যাবের করা অস্ত্র, মাদক ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০টা থেকে স্বর্ণ ব্যবসায়ী গোল্ডেন মনিরের বাসায় অভিযান শুরু হয়, যে অভিযান সমাপ্ত হয় পরদিন শনিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায়। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গোল্ডেন মনিরের বাড়িতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। গ্রেফতার করা হয় গোল্ডেন মনিরকে।

এদিকে, গত রোববার (২২ নভেম্বর) বাড্ডা থানায় করা পৃথক তিন মামলায় গাড়ি ও স্বর্ণ ব্যবসায়ী মো. মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।