অনির্বাণের বিয়েতে দাওয়াত পেলেন সৃজিত-মিথিলা

কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য বিয়ে করতে চলেছেন। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য দীর্ঘদিনের নাট্যসঙ্গী ও প্রেমিকা মধুরিমা গোস্বামীর গলায় মালা দিতে চলেছেন। এই খবরে আনন্দে ভাসছে টালিগঞ্জ। তবে বিয়ে মন খারাপ অনির্বাণের প্রিয় পরিচালক সৃজিত মুখার্জির।

অভিনেতা অনির্বাণ করোনা মহামারির জন্য বিয়ের অতিথি তালিকা ছোট রেখেছেন। হাতেগোনা যে কয়েকজন টলিউডি বন্ধু হাজির থাকবেন তাতে জ্বলজ্বল করছে সৃজিত-মিথিলার নাম।

এই সৃজিত-অনির্বাণ জুটি হালে একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন। সৃজিতের ছবির ‘এক্স ফ্যাক্টর বা কমন ফ্যাক্টর’ যাই বলুন না কেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে অনির্বাণের উপস্থিতিটাই এখন চোখে সয়ে গেছে। দুজনের অন স্ক্রিন ও অফ স্ক্রিন রসায়নটা বেশ জমজমাট আছে বন্ধুত্বের মাঝেও।

প্রিয় বন্ধু অনির্বাণ এবার বিয়ে করে আলাদা হয়ে যাবেন বলে সৃজিতের মন খারাপ, এমন ইঙ্গিত দিয়েই মজা করলেন মিথিলা।

সৃজিত-মিথিলার বিয়ের সময় অনির্বাণ হাজির ছিলেন প্রেমিকা মধুরিমা গোস্বামীকে নিয়ে। তখনকার একটি ছবির মিম টুইটারে শেয়ার করে হবু বর অনির্বাণকে শুভেচ্ছা জানালেন মিথিলা। যেখানে দেখা যাচ্ছে অনির্বানের বিয়ের খবরে মন খারাপ করে আছেন সৃজিত। ছবিটির ক্যাপশানে মিথিলা লিখেছেন, অনির্বাণদার বিয়ের খবর নিতে না পারা কয়েকজন।

উল্লেখ্য, চলতি মাসের ২৬ নভেম্বর, বৃহস্পতিবার রেজিস্ট্রি করেই বিয়ে করছেন অনির্বাণ। ভেন্যু সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউট। পরের দিন ২৭ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের জায়গাতেই রিসেপশনের আয়োজন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে খুব ঘটা করে কোনো অনুষ্ঠান করছেন না অনির্বাণ কারণ অনির্বাণের বিয়েতে অতিথি সংখ্যা সীমিত রাখা হয়েছে।