কোহলির জন্য উরন্ত চুমু আনুস্কার

আইপিএল শুরু থেকেই একটু আলাদা মনে হচ্ছে। অন্যবার একের পর এক ম্যাচে জেতে চেন্নাই সুপার কিংস। বুক ফুলিয়ে হাঁটেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু এবার সেই চেন্নাই পরপর ম্যাচ হারছে। আর একের পর এক সাফল্য পেয়ে যাচ্ছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কিন্তু তারকাবহুল ড্রেসিংরুম নিয়েও এর আগে কিছুতেই সাফল্য ধরা দিত না আরসিবি শিবিরে। এবার যেন সব ওলট পালট হয়ে গেছে।

শুরু থেকেই টানা জিতে চলছে কোহলির বেঙ্গালুরু। বেশিরভাগ বলছেন লেডি লাক! আবার কেউ কেউ বলছেন, ‘জুনিয়র কোহলি’ আসছে বলেই কোহলির আইপিএল জীবনের প্লট পরিবর্তন হয়েছে। আইপিএল শুরুর আগেই বিরাট কোহলির সঙ্গে দুবাই গিয়েছিলেন আনুশকা শর্মা। আইপিএল শুরু হওয়ার কিছুদিন আগেই তারা সুখবর দিয়েছিলেন যে, আগামী জানুয়ারি মাসেই তাদের সংসারে আসছে নতুন অতিথি। আনুশকা এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তবে এতদিন তিনি আইপিএলের কোনো ম্যাচে স্ট্যান্ডে ছিলেন না।

গতকাল বিরাট কোহলির অপরাজিত ৯০ রানের দুর্দান্ত ইনিংসটি মাঠে বসে দেখেছেন আনুশকা। খেলার পর তিনি হাসি আর হাততালিতে মেতে ওঠেন। তারপরই আবেগে ভেসে কোহলির উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। এর আগেও এমন দৃশ্য দেখা গেছে। বিরাট কোহলি সেদিন জাতীয় দলের জার্সিতে সেঞ্চুরি করেছিলেন। স্ট্যান্ড থেকে আনুশকা ছুঁড়ে দিয়েছেন ফ্লাইং কিস। তবে তখন পরিস্থিতি আলাদা ছিল। আনুশকা তখনও মিসেস কোহলি হয়ে ওঠেননি।