করোনায় আক্রান্ত ট্রাম্পকে নিয়ে যা বললেন এরদোগান

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও দেশটির ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান।

শুক্রবার এরদোগান তার অফিসিয়াল টুইটারে এক বার্তায় বলেন, ‘আমি আশা করি কভিড-১৯ থেকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার মেলানিয়া ট্রাম্প দ্রুত সুস্থ হয়ে উঠবেন। আমি আশা করি তারা কোয়ারেন্টিনের সময়গুলোতে যাতে কোনো সমস্যায় না ভুগেন। যথাসম্ভব দ্রুত তার স্বাস্থ্যগত অবস্থা আগের মতো স্বাভাবিক অবস্থায় আসবেন বলে আমি উন্নতি করবেন।’

প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে ট্রাম্প করোনা ভাইরাসে আক্রমন হয়েছেন বলে শুভকামনা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্রাম্পকে বন্ধু সম্বোধন করে তার ও তার স্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট শেয়ার করেছেন ভারতের প্রধানমন্ত্রী।

ক্যাপশনে তিনি বলেন, আমার বন্ধু ডোনাল্ড ট্রাম্প এবং মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা কামনা করছি।

এর আগে ডোনাল্ড ট্রাম্প নিজেই টুইটে ঘোষণা দেন, তিনি এবং ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে ট্রাম্পের উপদেষ্টা হিকস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তারা কোয়ারেন্টিনে চলে যান।

ট্রাম্প টুইটে জানান, ‘আমরা ইতিমধ্যে কোয়ারেন্টিনে চলে গেছি। সংক্রমণ সেরে উঠতে শিগগিরই আমরা চিকিৎসা প্রক্রিয়া শুরু করব। এবং আশা করি আমরা শিগগিরই একসঙ্গে করোনা জয় করব।’

এর আগের টুইটে তিনি জানান, ৩১ বছর বয়সী হোপ হিকসের করোনাভাইরাস পজিটিভ আসার পর তারা উভয়ই কোয়ারেন্টিনে চলে যান।