করোনায় আক্রান্ত লিভারপুলের থিয়াগো

লিভারপুলের নতুন সাইনিং থিয়াগো আলকান্তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে সেলফ আইসোলেশনে আছেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপাধারী ক্লাবটির কর্তৃপক্ষ। আনুষ্ঠানিক বিবৃতিতে তারা বলেছে, ‘থিয়াগো আলকান্তারা কোভিড-১৯ পজিটিভ হয়েছেন এবং বর্তমানে প্রয়োজনীয় নির্দেশনা অনুসারে সেলফ-আইসোলেশনে আছেন।’

জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ থেকে এই গ্রীষ্মে লিভারপুলে পাড়ি জমিয়েছেন থিয়াগো। গত সপ্তাহে চেলসির বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে অল রেডসদের জার্সিতে অভিষেকও হয়েছে ২৯ বছর বয়সী তারকা ফুটবলার।

কিছুদিন ধরেই থিয়াগোর শরীরে করোনার উপসর্গ দেখা যাচ্ছিল। গত সপ্তাহে এএফএল কাপের ম্যাচ খেলতে পারেননি তিনি। এরপর তিনি সোমবার আর্সেনালের বিপক্ষে ৩-১ গোলে জেতার ম্যাচও মিস করেছেন।

গত সোমবার প্রিমিয়ার লিগের পক্ষ থেকে জানানো হয়েছে, সর্বশেষ করোনা পরীক্ষায় ১০ জন পজিটিভ শনাক্ত হয়েছেন। নতুন মৌসুম শুরুর পর এটাই সর্বোচ্চ সংখ্যা।

বৃহস্পতিবার ইএফএল কাপে ফের আর্সেনালের মুখোমুখি হবে লিভারপুল। এরপর আন্তর্জাতিক বিরতির আগে আগামী রোববার প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে অ্যাস্টন ভিলা সফর করবে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।