মেসিকে ওল্ড বয়েজে ডাকলেন আর্জেন্টিনা প্রেসিডেন্ট

আর্জেন্টিনার বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসির দলবদল নাটকে মোড় নিয়েছে। মেসিকে ক্লাব ছাড়তে দিতে রাজি না বার্সেলোনা। মেসি আবার দৃঢ় প্রতিজ্ঞ। সংবাদ মাধ্যম একবার বলছে রিলিজ ক্লজ লাগবে। একবার বলছে লাগবে না।

মেসির ক্যাম্প ন্যু ছাড়ার ভাগ্য তাই ঝুলে গেছে। এরই মধ্যে মেসিকে দেশে ফেরার জন্য বলেছেন আর্জেন্টিনা প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ। মেসিকে ডেকেছেন, তার শৈশবের আর্জেন্টাইন ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজের হয়ে খেলতে।

মেসিকে দলে নেওয়ার জন্য ম্যানচেস্টার সিটি, জুভেন্টাস ও পিএসজির মতো ক্লাব আগ্রহী। যদিও লা লিগা কর্তৃপক্ষ ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ দিয়ে ক্লাব ছাড়তে হবে বলায় কেটে পড়তে হচ্ছে অনেক ক্লাবের। এর মধ্যে আর্জেন্টিনা প্রেসিডেন্ট জানিয়ে দিয়েছেন, আজ হোক কিংবা কাল মেসিকে তিনি ওল্ড বয়েজেই দেখতে চান।

সংবাদ মাধ্যম সিফাইভএনের মাধ্যমে আর্জেন্টিনা প্রেসিডেন্ট বলেছেন, ‘মেসি, তুমি আমাদের প্রাণের ফুটবলার। কিন্তু তোমাকে আমরা কখনও দেশের ক্লাবে খেলতে দেখিনি। ক্যারিয়ারের শেষ দিকে এসে আমাদের তুমি খুশি করো। তোমার ক্লাব, ওল্ড বয়েসের হয়ে খেলো।’

মেসিকে নিজ দেশের ক্লাবে ডাকলেও আর্জেন্টিনা প্রেসিডেন্ট সরল স্বীকারোক্তি দিয়েছেন, তিনি মেসির চেয়ে ম্যারাডোনাকে বেশি পছন্দ করেন। তাকেই সেরা মনে করেন। কারণ ম্যারাডোনা পুরো বিশ্বের বিপক্ষে একা লড়েছেন। ম্যারাডোনা আর্জেন্টিনোস জুনিয়রের হয়ে খেলেছেন সেটাও তাকে পছন্দ করার একটা কারণ।