মাহফুজুর রহমানের সঙ্গে নায়িকা পলি

নব্বই দশকের শেষ দিকে বাংলা চলচ্চিত্রে চাহিদাসম্পন্ন নায়িকাদের মধ্যে অন্যতম ছিলেন পলি। অবশ্য তার বিরুদ্ধে অশ্লীলতার তকমা ভরপুর ছিল। চলচ্চিত্রে অশ্লীলতার যুগ শেষ হলে হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন।

সম্প্রতি এই নায়িকা এটিএন বাংলার মর্নিং শো ‘চায়ের চুমুকে’-এ অংশ নেন। অনুষ্ঠানের রেকর্ডিং শেষে এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে গল্প ও আড্ডায় মাতেন পলি।

এ প্রসঙ্গে পলি বলেন, ‘দীর্ঘদিন পরেই টেলিভিশনের কোনো অনুষ্ঠানে অংশ নিয়েছি। অনুষ্ঠানে চলচ্চিত্র বিষয়ে অনেক কথা বলেছি। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান ভাইয়ের সঙ্গেও অনেকক্ষণ গল্প করেছি। আড্ডায় তিনি জানান, কয়েকটি সিনেমাও প্রযোজনা করবেন। এতে আমাকেও রাখবেন বলে বলেছেন।’

মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ সিনেমায় চিত্রনায়ক মান্নার বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন পলি। এরপর ‘জানোয়ার’, ‘কঠিন পুরুষ’সহ একের পর এক সিনেমায় অভিনয় করেন পলি। চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ওই সময় দেশের সব জনপ্রিয় নায়কদের বিপরীতে অভিনয় করেন তিনি।