জল্পনার মধ্যেই ইনস্টাগ্রামে ম্যান সিটির ফলোয়ার হলেন মেসি

বার্সেলোনা ছেড়ে কোথায় যাচ্ছেন লিওনেল মেসি? বিশ্বব্যাপী ফুটবল ভক্তরা এখন এই একটি প্রশ্নের উত্তর খুঁজছেন। ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, ইন্টার মিলানের মতো ক্লাবগুলোর কথা আলোচনায় রয়েছে।

মেসিকে পেতে মরিয়া আসলে অনেক ক্লাবই। এই আলোচনার মধ্যে নতুন জল্পনা উসকে দিলেন স্বয়ং মেসি। ইনস্টাগ্রামে ম্যান সিটিকে ফলো করা শুরু করলেন ৬ বারের ব‍্যালন ডি’অর জয়ী।

তাহলে মেসি কি ইংল্যান্ডের ক্লাবটিতেই যাচ্ছেন? সিটির কোচ পেপ গার্দিওলার সঙ্গে মেসির সুসম্পর্ক ও আগে কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে মেসিকে দলে পেতে চাইছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ ক্লাবটিরও কয়েকটি টুইট বার্তা কৌতূহল বাড়িয়েছে সবার।

কিন্তু মেসি আদৌ বার্সেলোনা ছাড়বেন কিনা এই প্রশ্নও আসছে। কাতালান ক্লাবের সঙ্গে ২০২১ পর্যন্ত চুক্তি মেসির। এখনই বার্সেলোনা ছাড়তে চাইলে ৭০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি গুনতে হবে।

অন্যদিকে মেসির ক্লাব ছাড়তে চাওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই ন‍্যু ক‍্যাম্পের সামনে জড়ো হতে শুরু করেছেন বার্সেলোনা সমর্থকেরা। যে কোনো মূল্যে মেসিকে ধরে রাখার দাবি ক্লাব সদস্য সমর্থকদের। প্রয়োজনে ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের পদত্যাগ চান সমর্থকের।