হেলিকপ্টারে ঢাকায় আনা হলো এমপি মনসুরকে

করোনা ভাইরাসে আক্রান্ত রাজশাহীর সংসদ সদস্য (এমপি) অধ্যাপক ডা. মো. মনসুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য বিমানবাহিনীর হেলিকপ্টারে করে রাজশাহী থেকে ঢাকা আনা হয়েছে। এরপর তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) এমপি মনসুরের ব্যক্তিগত সহকারী শফিক তরফদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এদিন সকাল ১০টার দিকে এমপি মনসুর রহমানকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল থেকে রাজশাহীর হজরত শাহ মখদুম (র.) বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। এরপর বিমানবাহিনীর একটি বিশেষ বিমানে তাকে ঢাকায় নেওয়া হয়। ঢাকায় নামার পর দুপুর ১২টার দিকে তাকে বিএসএমএমইউ হাসপাতালের একটি কেবিনে ভর্তি করা হয়েছে।

এর আগে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমানের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। শনিবার (২২ আগস্ট) রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

এমপি মনসুর রহমানের ব্যক্তিগত সহকারী শফিকুল ইসলাম আরও জানান, এমপি মনসুর রহমানের ডায়াবেটিকের সমস্যা রয়েছে। এছাড়া তার অন্য কোনো সমস্যা নেই। তিনি শারীরিকভাবে ভালো আছেন। তার পরিবারের কোনো সদস্যও করোনায় আক্রান্ত হননি। তিনি প্রথমে রাজশাহী মহানগরে থাকা তার কাজিহাটার নিজের বাড়িতেই আইসোলেশনে ছিলেন। পরে তিনি রামেক হাসপাতালে ভর্তি হন। এরপর উন্নত চিকিৎসার জন্য সোমবার তাকে ঢাকায় নেওয়া হলো।