পেমেন্টের টাকা কম দিলেই নাম ফাঁস!

লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। বিজ্ঞাপন ও নাটকেও অভিনয় করেছেন তিনি। প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর তিন মাস কাজ বন্ধ রেখেছিলেন তিনি। সম্প্রতি আবার তাকে শুটিংয়ে যেতে হচ্ছে।

কিন্তু আছেন পারিশ্রমিকের বিড়ম্বনায়। জুনিয়ার আর্টিস্ট! তাই কম সম্মানী নেয়ার অনুরোধ করেন অনেকেই। জুনিয়র বলে কিন্তু শ্রম কম দিতে হয় না ফারিয়া শাহরিনকে। তাই সিদ্ধান্ত নিয়েছেন, এরপর কেউ ‘কম’ সম্মানী দিতে চাইলেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর নাম ফাঁস করে দেবেন তিনি।

শুক্রবার (২৬ জুন) শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী।

তিনি জানান, নির্মাতারা শুটিং সেটে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা রেখেছেন। সমস্যা একটাই, সারাক্ষণ মাস্ক পরে থাকতে পারছেন না।

তিনি বলেন, ‘চেষ্টা করছি। কিন্তু মাস্ক পরে থাকা কষ্টকর। এছাড়া খেয়াল রাখছি কেউ যেন খুব কাছে না আসে। একদিক দিয়ে বেঁচে গেছি, যে নাটকটার শুটিং করছি, এতে কোনো রোমান্টিক দৃশ্য নেই। এছাড়া ওয়ানটাইম গ্লাসে পানি খাচ্ছি, মেকআপ নিজেই করছি।’

তবে হতাশ হয়ে পড়েন নির্মাতাদের কাছ থেকে ‘কম’ সম্মানীর কথা শুনে। বিরক্ত হয়ে এ নিয়ে সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন তিনি। লিখেছেন, ‘এরপর থেকে কেউ কম রেমুনারেশন দেওয়ার কথা বললে তাদের নাম এবং আইডিসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্যাগ দিব।’

ফারিয়া বলেন, ‘পেমেন্ট নিয়ে আমার সঙ্গে এসব অনেক দিন ধরেই হয়, এ নিয়ে আমি বিরক্ত। আমি সব সময় কাজের আগেই বলে নিই। কতিপয় নির্মাতা আছেন, যারা শুটিংয়ের আগে-পরে আবদার করেন বসেন, “কিছু কমায়া রাখো। তোমার সঙ্গে যে আর্টিস্ট, তিনি সিনিয়র। তাকে বড় অঙ্কের পেমেন্ট দিতে হবে।”