করোনা আক্রান্ত এমপি শহীদকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর

করোনায় আক্রান্ত জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসন থেকে ছয়বারের নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সাংসদ সদস্য, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে ঢাকার স্কয়ায় হাসপাতালে স্থানান্তর করা হয়েছেন।

সতর্কতার জন্য বৃহস্পতিবার রাতে তাকে স্কয়ায় হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান এমপির একান্ত সচিব (পিএস) আহাদ মো. সাঈদ।

সাঈদ বলেন, ‘স্যারের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। সতর্কতার জন্য তাকে স্কায়ারে এনে ভর্তি করা হয়েছে। স্যারের শরীরে জ্বর ও কাশি থাকায় গত সোমবার (১৫ জুন) রাতে তাঁকে শেখ রাসেল জাতীয় গেস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মঙ্গলবার রাতে স্যারের নমুনা পরীক্ষার রির্পোটে পজেটিভ আসে। স্যারের চিকিৎসায় গেস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে একটি মেডেকেল বোর্ড গঠন করা হয়। ওই বোর্ডের চিকিৎসকের দেয়া সকল নিয়ম তিনি মেনে চলছেন। তিনি তার নির্বাচনী এলাকাসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে গত দুইদিন ধরে আব্দুস শহীদ এমপির নির্বাচনী এলাকা শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় তার নিজ দল, দলের অঙ্গসংঘটন ও সহযোগীসংঘটন এবং ব্যাক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে বিভিন্ন মসজিদ মন্দিরে এমপির আশু রোগ মুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা করা হচ্ছে।