অনন্ত জলিলের ছবিতে চুক্তিবদ্ধ হলেন হিরো আলম

ব্যতিক্রমী নাচ-গান ও মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় আসা আলোচিত চরিত্র আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের পরবর্তী ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) নাম ঠিক না হওয়া ওই ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হন হিরো আলম। ছবিতে অনন্ত-বর্ষার পাশাপাশি আরো থাকবেন চিত্রনায়ক ইমন।

হিরো আলম এ বিষয়ে বলেন, আজই আমি সাইন করেছি। কিন্তু বিস্তারিত বলতে অনন্ত-বর্ষা নিষেধ করেছেন। উনারায় এ বিষয়ে বিস্তারিত জানাবেন। তাই আমি বলতে চাচ্ছি না। তবে এটুকু বলি তাদের পরবর্তী ‘বিগ বাজেটের’ ওই ছবিতে আমার অভিনয় আমার ভক্তরা দেখতে পাবেন।

হিরো আলম জানান, আপনারা অনেক আগে থেকেই জানেন অনন্ত জলিল ভাই ও বর্ষা আপু আমাকে নিয়ে একটি ছবি করার কথা ছিল। অবশেষে তারা আমাকে আজ চুক্তিবদ্ধ করান। সবাই আমার জন্য দোয়া করবেন। আপনাদের ভালো কিছু উপহার দিতে চাই।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে উঠে আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। একাদশ সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মধ্য দিয়ে তার পরিচিতি আরো বাড়ে। তিনি বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন। নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখানো হিরো আলম নির্বাচনের পুরোটা সময় ছিলেন আলোচনায়।