নাসিমকে নিয়ে পোস্ট, আ.লীগ নেতার নামে ছাত্রলীগ নেতার মামলা

আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সাতক্ষীরার কলারোয়া থানায় মামলা করেছেন এক ছাত্রলীগ নেতা। রোববার রাতে থানায় মামলাটি রেকর্ড করা হয়।

কলারোয়া থানায় মামলা দায়ের করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন। মামলায় আসামি করা হয়েছে কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মন্ময় মনিরকে। তিনি সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া এলাকার মৃত অয়েজ উদ্দীনের ছেলে। এছাড়া সাতক্ষীরা সদরের আলীপুর সীমান্ত কলেজের প্রভাষক তিনি।

কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর হোসেন জানান, নাসিমের মৃত্যুর পর শনিবার রাতে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেন মন্ময় মনির। ফেসবুকে লেখাটি দেখে আমি মর্মাহত হয়েছি। তিনি কলারোয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। আমি ছাত্রলীগের নেতাকর্মী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে তার এই আপত্তিকর ফেসবুক পোস্টের প্রতিবাদ করেছি। থানায় মামলা করেছি।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মন্ময় মনিরের সঙ্গে যোগাযোগ করা হলেও ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।