আক্রান্ত এমপির সংস্পর্শে এসে নওগাঁর দুই ওসি করোনা পজিটিভ

নওগাঁয় পত্নীতলা থানা পুলিশের ওসি ও তদন্ত ওসিসহ আরও ৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত হলো। মঙ্গলবার সন্ধ্যায় নওগাঁ ডেপুটি সির্ভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মঞ্জুর এ মোর্শেদ বলেন, নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলালসহ জেলার ১২৫টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ৩২ জনের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

আক্রান্তদের মধ্যে পত্নীতলা থানার ওসি (তদন্ত) এবং রানীনগর ও মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক রয়েছেন। করোনা শনাক্তের মধ্যে রানীনগরে সাতজন, মহাদেবপুরে ছয়জন, নিয়মতপুরে আটজন, সাপাহারে সাতজন, পত্নীতলায় দুজন, ধামুইরহাটে একজন এবং বদলগাছীতে একজন রয়েছেন।

পত্নীতলা থানা পুলিশের ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, কিছুদিন আগে অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার এমপি তার নির্বাচনী এলাকায় এসেছিলেন। ওই সময় তার সঙ্গে ছিলাম। যেহেতু তার করোনা পজিটিভ এসেছে তাই গত চারদিন আগে আমাদের নমুনাও সংগ্রহ করা হয়। রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। তবে এখন পর্যন্ত আমি কোনো ধরনের অসুস্থ বোধ করছি না এবং কোনো ধরনের উপসর্গ দেখা যায়নি। আমি সুস্থ আছি।