করোনাভাইরাস আ’তঙ্কে ভারতে গোমূত্র পার্টির আয়োজন করা হচ্ছে

সারা বিশ্বে যে ম’রণ ভাইরাসের থা’বা আ’টকাতে প্রতিষেধক তৈরির জন্য রাত-দিন এক করে ফেলছেন বিজ্ঞানী-গবেষকরা, সেখানে হিন্দু মহাসভার দাবি, করোনা রুখতে একমাত্র ‘মহৌষধি’ গোমূত্র এবং গোবর।

চক্রপাণি মহারাজ একটি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘‘যেমন আমরা চা-চক্রের আয়োজন করি, তেমনই গোমূত্র পার্টির আয়োজন করছি। সেখানে করোনাভাইরাস কী এবং কীভাবে গরু থেকে প্রাপ্ত জিনিসপত্র খেয়েই এই ভাইরাসমুক্ত থাকা যায়— সে সব নিয়ে সচেতনতার প্রচার করা হবে।’’ পার্টিতে কী থাকবে? মহাসভার সভাপতি বলেন, ‘‘এমন কাউন্টার থাকবে, যেখান থেকে পার্টিতে আসা লোকজনকে গোমূত্র খাওয়ার জন্য দেয়া হবে। পাশাপাশি আমরা গোবরের কেক বা ঘুঁটে, গোবর দিয়ে তৈরি আগরবাতিও রাখব। এগুলো খেলে বা ব্যবহার করলে ভাইরাস (করোনা) সঙ্গে সঙ্গে মা’রা যাবে।’’

তিনি আরও জানিয়েছেন, আপাতত দিল্লিতে মহাসভার সদর কার্যালয়ে এই পার্টির আসর বসবে। তার পর সারা ভারতের বিভিন্ন প্রান্তে তা ছড়িয়ে দেয়া হবে।

হিন্দু মহাসভা সভাপতি স্বামী চক্রপানি মহারাজের দাবি, শরীরে নোভেল করোনা ভাইরাস বাসা বাধলেই গোমূত্রের সঙ্গে গোবর খাওয়া উচিৎ। এই টোটকাতে অনায়াসে সেরে যাবে ভাইরাস। সেই সঙ্গে ওম নমঃ শিবায় মন্ত্র উচ্চারণ করার কথাও মনে করিয়েছেন মহারাজ।