শিক্ষা সফরের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘ’র্ষ, ৫ শিক্ষার্থী নি’হত

নেত্রকোণায় চীনামাটির পাহাড় দেখতে আনন্দ ভ্রমণে যাওয়া এসএসসি পরীক্ষার্থীদের গাড়ির স’ঙ্গে ট্রা’কের সংঘ’র্ষে পাঁচ জন নি’হত হয়েছেন। নিহতরা সবাই গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। এ ঘটনায় আ’হত হয়েছেন অন্তত আরও ১৫ জন।

শনিবার রাত ৯টার দিকে দুর্গাপুরের শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় এ দু’র্ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নি’হতদের মধ্যে দুই শিক্ষার্থীর পরিচয় জানা গেছে। তারা হলো ময়মনসিংহের গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান ও ইয়াসিন। অন্যদের পরিচয় এখনও জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, শনিবার দুপুরের দিকে গৌরীপুর থেকে দুটি পিকআপ ভ্যানে করে প্রায় ৪৫ জনের মতো শিক্ষার্থী দুর্গাপুরের বিজয়পুরে চীনামাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। রাত সাড়ে নয়টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘ’র্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ শিক্ষার্থী নি’হত হয়। মৃ’তের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি।