ট্রাফিক আইন ভ’ঙ্গ করায় নিজ চালকের বি’রুদ্ধে মা’মলা পুলিশ সুপারের

ট্রাফিক আ’ইন অ’মান্য করায় নিজের গাড়িচালকের নামে মা’মলা দিয়েছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান। গাড়িচালক পুলিশ সদস্য আ. কদ্দুছকে আড়াই হাজার টাকা জ’রিমানা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত সোমবার রাতে ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকা পরিদর্শনে বের হন পুলিশ সুপার। তার গাড়িটি গাঙ্গিনারপাড় এলাকায় এলে গাড়িচালক ট্রাফিক আ’ইন অ’মান্য করে রোড ডিভাইডারের ওপর দিয়ে গাড়ির দিক পরিবর্তন করেন। এসময় ঐ গাড়িতে পুলিশ সুপার বসা ছিলেন। তাতক্ষনিক তিনি এ অ’নিয়মের জন্য চালকের নামে মা’মলা দেন।

পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান বলেন, আইন সবার জন্য সমান। আইন ভা’ঙলে শা’স্তি পেতে হবে। ট্রাফিক আইন অ’মান্য করে রোড ডিভাইডারের উপর দিয়ে গাড়ি ঘোরানোয় চালককে মা’মলা দেয়া হয়েছে। এজন্য তাকে জ’রিমানা দিতে হবে।

সম্প্রতি ময়মনসিংহ জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মোহা. আহমার উজ্জামান। তিনি যোগদানের পরপরই মা’দক নি’র্মূল ও অপ’রাধ দ’মনে ব্লক রেইড, পেট্রোল টহল জো’রদার, ব্যাচেলর মেসগুলোতে অবস্থানকারীদের তালিকা ও তথ্য সংগ্রহের কাজ শুরু করেছেন। এছাড়া প্রায় প্রতিদিনই সন্ধ্যার পর প্রটোকল ছাড়াই বিভিন্ন এলাকা পরিদর্শন ও পর্যবেক্ষণে বের হন তিনি।