যে কারণে বিয়ের বিষয় গোপন রেখেছিলেন সাইমন

ছয় আগেই বিয়ে করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। অথচ তার বিষয়টি অজানায় ছিল ভক্তবৃন্দর কাছে।

শনিবার এক পোষ্টের মাধ্যমে তিনি নিজেই জানান তিনি বিবাহিত। তার দুটি সন্তান ও রয়েছে।

তিনি পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘বাবা-মা। পৃথিবীর সবচেয়ে অমুল্য রতন। যা কিনা অনেকের মতো আমিও ভাষায় প্রকাশ করতে পারি না! আমার আব্বুকে কখনো বলিনি, তুমি আমাদের কতো বড় শক্তি, ছায়া, ভালোবাসা। আরো কতো কি যে আমরা উপলব্ধি করি, তুমি আছো বলে।’

দর্শক-ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনোদিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার জীবন, আমার সন্তান সাদিক মো: সাইয়্যান। আমার বড় ছেলে। ও তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায়, প্রথম হয়েছে। একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহুর্ত। ছেলের জন্য দোয়া চেয়ে তিনি লেখেন, ‘আমার টুকটুকের জন্য দোয়া করবেন যেনো মানুষের মতো মানুষ হয়।বাংলাদেশকে যেনো অনন্য উচ্চতায় নিয়ে যায়। বাবাকে উদ্দেশ্য করে শেষ লাইনে সাইমন লেখেন, ‘বাবা তোমারই মতো আমিও বাবা হয়েছি। এখন বুঝি বাবা কতো কষ্ট তোমায় দিয়েছি।

বিয়ের বিষয় গোপন রাখার কারণ জানিয়েছেন এই চিত্রনায়ক। তিনি সাইমন বলেন, সবার ধারণা, বিয়ের খবর ভক্ত ও দর্শকেরা জানতে পারলে জনপ্রিয়তা কমে যাবে। এটা চিন্তা করে পরিবার থেকে আমার স্ত্রী আর অন্যরা বিয়ের বিষয়টি সামনে আনতে চাইছিলেন না। বুঝেছি এটা ভুল ধারণা। দর্শক ভালো অভিনয় দেখতে চান। ভালো গল্পের সিনেমা দেখতে পারলে নায়ক–নায়িকা বিবাহিত নাকি অবিবাহিত, তা মোটেও তাঁদের কাছে ম্যাটার করে না।