কাসুজার হাফ-সেঞ্চুরি, উইকেটের খোঁজে বিসিবি একাদশ

জিম্বাবুয়ের বিপক্ষে মূল সিরিজ শুরু আগে, আজ দু’দিনের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের মুখোমুখি হয়েছে জিম্বাবুয়ে। জিম্বাবুয়ের ইচ্ছা পূরণ করতে কোন টস ছাড়াই অতিথিদের আবদার মেনে নেন বিসিবি একাদশ অধিনায়ক আল আমিন জুনিয়র। সাভারের বিকেএসপিতে সকাল সাড়ে ৯টায় শুরু হবে ম্যাচটি।

এদিকে ইনিংসের শুরুতেই প্রতিপক্ষ শিবিরের উইকেট তুলে নেওয়ার সুযোগ এসেছিল। তবে শরিফুল ইসলামের বলে ক্যাচ হাতছাড়া করায় শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। এদিকে দুজনের দুর্দান্ত ওপেনিংয়ে এগিয়ে যাচ্ছে জিম্বাবুয়ে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ২৮ ওভারে কোন উইকেট না হারিয়ে ৯৫ রান। কাসুজা ৫১ ও মাসভাউর ৪০ রানে ব্যাট করছেন।

বিসিবি একাদশ: নাইম শেখ, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলি, আল-আমিন জুনিয়র, ফারদিন খান, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ আহমেদ, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান তামিম।

জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড: সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউর, ক্রিস্টোফার পোফু, ব্রায়ান মুজিঙ্গানিয়ামা, চার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোম্বোজি, অ্যাইন্সলে লোভু, ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড টিরিপানো ও চার্ল্টন শুমা।