বিশ্ব ভালোবাসা দিবসে স্ত্রীকে নিয়ে রুবেলের স্ট্যাটাস ভাইরাল

বাংলাদেশ জাতীয় দলের ডানহাতি পেসার রুবেল হোসেন বছর চারেক আগে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন এবং বেশ সুখেই সংসার করছেন তিনি। আর সে কথা জানান দিতেই গতকাল শুক্রবার বিশ্ব ভালোবাসা দিবসে ফেসবুকে পোস্ট দিয়েছেন।

গতকাল ১৪ ফেব্রুয়ারি স্ত্রী ইসরাত জাহান দোলার সঙ্গে নিজের একটা যুগলবন্দী ছবি পোস্ট করে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন রুবেল।

এদিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করা তিনি ওই ছবির ক্যাপশনে লেখেন, ‘You are my life, You are my inspiration, You are my everything, I love you ♥️’

এর বাংলা অর্থ- তুমিই আমার জীবন, তুমিই আমার উৎসাহ, তুমিই আমার সবকিছু, আমি তোমাকে ভালোবাসি।’

এদিকে তাঁর এই স্ট্যাটাসে ভালোবাসার চিহ্ন যুক্ত করে পোস্টটি দোলা হোসাইনকে ট্যাগ করেন রুবেল। স্ট্যাটাসের দেয়ার পরপর ভক্ত-সমর্থকদের শুভেচ্ছা বাণীতে ঢল নামে। এখন পর্যন্ত ওই পোষ্টে ৩৯ হাজার লাইক ও ১২শ কমেন্ট জমা পড়েছে। কমেন্টে সবাই এ যুগলকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে গত ২০১৬ সালে অনেকটা নীরবেই বাগেরহাটের মুনিগঞ্জের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন রুবেল হোসাইন। এ ঘটনার দেড় বছর পর ফেসবুকে স্ত্রী দোলার ছবি দিয়ে নিজের বিয়ের খবর জানিয়েছিলেন।

এরপর গত ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ছেলে সন্তানের বাবা হন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই পেসার। ওইদিন দুপুর দুইটার দিকে রুবেল নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে সে তথ্য নিশ্চিত করেন। স্ত্রী ইসরাত জাহান দোলা আর একমাত্র সন্তানকে নিয়ে সুখেই আছেন তিনি।