ম্যাক্সওয়েল ভক্তদের জন্য দুঃসংবাদ, হাসপাতালে মাক্সওয়েল

মানসিক স্বাস্থ্যজনিত কারণে গত অক্টোবরে সাময়িক বিরতিতে যাওয়া গ্লেন ম্যাক্সওয়েলের এ মাসেই দক্ষিণ আফ্রিকা সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা ছিল। কিন্তু অপেক্ষা বাড়িয়ে দিল চোট। কনুইয়ের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে দক্ষিণ আফ্রিকা সফরে না গিয়ে অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার এই তারকা অলরাউন্ডার। ম্যাক্সওয়েলের জায়গায় অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি ২০ দলে ফিরেছেন ডার্সি শর্ট।

বাঁ হাতের কনুইয়ে অস্ত্রোপচারের পর পুনর্বাসন শেষে মাঠে ফিরতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে ম্যাক্সওয়েলের। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে যাওয়ার পাশাপাশি আইপিএলের শুরুতেও হয়তো খেলা হবে না তার। এবারের বিগ ব্যাশে চোট নিয়েই খেলেছেন ম্যাক্সওয়েল। পরে ব্যথা বেড়ে যাওয়ায় অস্ট্রেলিয়া দলের চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছিলেন।

স্ক্যান করানোর পর আজ অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্তটা মূলত ম্যাক্সওয়েলই নিয়েছেন। এ ব্যাপারে তিনি জানিয়েছেন, কনুইয়ের বর্তমান অবস্থা নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পারফর্ম করার ব্যাপারে সন্দিহান ছিলেন বলেই অস্ত্রোপচারের মাধ্যমে স্থায়ী সমাধানের পথ বেছে নিয়েছেন।আগামী ২১ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকা সফরে তিনটি করে ওয়ানডে ও টি ২০ খেলবে অস্ট্রেলিয়া।