টাইগারদের বিপক্ষে টেস্ট দল ঘোষণা করল জিম্বাবুয়ে

আসন্ন ঢাকা টেস্টের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। ঘোষিত স্কোয়াডে নেই নিয়মিত অধিনায়ক সিন উইলিয়ামস। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে তারকা এই ক্রিকেটার টেস্ট সিরিজে বিশ্রামে থাকবেন।

এদিকে একমাত্র টেস্টে উইলিয়ামস না থাকলেও সবকিছু ঠিকঠাক থাকলে ফিরবেন সীমিত ওভারের সিরিজে। নিয়মিত টেস্ট অধিনায়ক না থাকায় বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়েকে নেতৃত্ব দেবেন মিডল অর্ডার ব্যাটসম্যান ক্রেইগ আরভিন।

তাছাড়া চোটের কারণে অভিজ্ঞ দুই সদস্যকে দলে পায়নি জিম্বাবুয়ে। কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারাকে ছাড়াই তাই ঢাকা টেস্টে লড়তে হবে জিম্বাবুইয়ানদের। দলে ফিরেছেন করিস এমপুফু।

আগামী ১৫ ফেব্রুয়ারি জিম্বাবুয়ে জাতীয় দল বাংলাদেশ সফরে আসবে। এরপর আগামী ২২ ফেব্রুয়ারি থেকে টেস্ট শুরুর আগে ঢাকায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি। ওয়ানডে সিরিজ ১ থেকে ৬ মার্চ এবং টি-টোয়েন্টি সিরিজ ৯ ও ১১ মার্চ মাঠে গড়াবে।

একনজরে ঢাকা টেস্টে জিম্বাবুয়ের স্কোয়াডঃ সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসাভরে, ক্রিস্টফার এমপুফু, ব্রায়ান মুদজিগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতমবদজি, আইনসলে আনডলোভু,ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড টিরিপানো ও চার্ল্টন টিশুমা।