পথচারীকে কোপানোর সময় ডাকাতের উপর ঝাঁপিয়ে পড়লেন পুলিশ

পুলিশের সাহসিকতায় ধরা পড়ল ঘাতক ডাকাত। সাহসের পরিচয় দেয়া এই পুলিশের নাম শাহিন কাদির। তিনি কুমিল্লার কোতয়ালী থানার ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইন-চার্জ।

শাহিন কাদির জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে সাথে থাকা ফোর্সসহ প্রাইভেটকারযোগে চান্দিনায় আসছিলেন তিনি। পথিমধ্যে তার নজরে আসে মহাসড়কের চান্দিনায় গোবিন্দপুর এলাকায় পিকআপ থামিয়ে চলছে এলোপাথাড়ি ছুরিকাঘাত। এ সময় প্রাইভেটকার থামিয়ে তিনি জাপটে ধরেন ছুরি হাতে থাকা এক ঘাতককে। একজনকে ধরতেই পুলিশ দেখে দৌঁড়ে পালায় সাথে থাকা আরো দুইজন।

ডাকাতদের ছুরিকাঘাতে আহত ফয়সাল জানান, পদুয়ার বাজার থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে ডাকাতের এ ঘটনা ঘটে। এসময় এস. আই শাহিন কাদির ঘাতক ডাকাত সুজনের (২৫) হাতে হাতকড়া পরিয়ে চান্দিনা থানা পুলিশকে খবর দেন। চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাত সুজনের দেওয়া তথ্যমতে মাত্র এক ঘন্টার মধ্যে গোবিন্দুপর গ্রাম থেকে অপর ডাকাত রুবেলকে (৩৫) আটক করেন।

এস. আই শাহিন কাদিরের এমন সাহিকতায় ঘটনাস্থল থেকে ডাকাত সুজনকে আটক করতে পারে পুলিশ। মহাসড়কে ডাকাত ও ছিনতাই চক্রের সক্রিয় সদস্যদের সনাক্ত করতে শাহিন কাদিরের অসীম সাহসিকতাকে অভিনন্দন জানিয়েছেন সর্বস্তরের জনগণ।