বিয়ের আগেই নেহা-আদিত্য গোয়ায় অন্তরঙ্গ

প্রেমিক হিমাংশু কোহালির সঙ্গে ব্রেকআপের পর হতাশায় ডুবে গিয়েছিলেন নেহা। ঠিক এমন সময়েই বসন্তের বাতাসের মতো আগমন হয় আদিত্যর। ইন্ডিয়ান আইডলের মঞ্চে একে অপরের সঙ্গে আলাপ হয় তাদের। সেখান থেকে গাঢ় হয় বন্ধুত্ব। আদিত্য নারায়ণ প্রপোজ করে বসেন নেহাকে। তারপর থেকে চুটিয়ে চলছে প্রেম। ইতিমধ্যে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তারা।

তবে, গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণ এবং গায়িকা নেহা কক্কর বসন্তের কোন দিনে বিয়েটা করছেন সেটা তাদের তরফ থেকে স্পষ্ট না করা হলেও এই নিয়ে জল্পনা-কল্পনা রয়েছে তুঙ্গে।

তার মধ্যেই এক কাণ্ড ঘটিয়ে ফেললেন এই নতুন জুটি। চলে গেলেন গোয়া। চুপিসারে নয়, বরং রীতিমতো ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তাদের সেই গোয়া ট্রিপের কথা শেয়ার করলেন নেহা। আদিত্যর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে খোলামেলা পোশাকে ধরা দিলেন ক্যামেরার লেন্সে। সেই সব ছবি তাদের বিয়ের গুঞ্জন বাড়িয়ে দিল বগু গুণ।

তবে শুধুমাত্র ঘুরতে যাননি তারা। ‘গোয়া বিচ’ বলে একটি গানের শুটিংও তাদের উদ্দেশ্য। নেহা-আদিত্য ছাড়াও সেই ট্রিপে দেখা গেছে নেহার দাদা টনি কক্করকে। ইনস্টাগ্রামে সেখানকার খুচরো ছবি শেয়ারও করেছেন টনি। সেই ছবিতে আবার আদিত্য কমেন্ট করেছেন, ‘হ্যাড আ ব্লাস্ট’। তাতেই স্পষ্ট, কক্কর পরিবারে সঙ্গে ভালোই বন্ধুত্ব পাতিয়েছেন উদিত-পুত্র।