‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামের ২০তম জন্মদিন আজ

দেশীয় অডিও ইন্ডাস্ট্রিতে ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামটি একটি ইতিহাস। এখন পর্যন্ত দেশের অডিও ইন্ডাস্ট্রির ইতিহাসে সবচেয়ে বেশি জনপ্রিয় ও ব্যবসা সফল অ্যালবাম। আর এই অ্যালবামটির মাধ্যমে অভিষেক হয় শিল্পী আসিফ আকবরের ।

অ্যালবামটি ৬০ লাখেরও বেশি কপি বিক্রি হয়েছিল। ইন্ডাস্ট্রিতে যে রেকর্ড আর কখনো কোনদিন ভাঙ্গবেনা। আসিফ আকবর ইন্ডাস্ট্রিকে দেখিয়েছিলেন এক নতুন সম্ভাবনার স্বপ্ন। প্রায় একাই ইন্ডাস্ট্রিকে টেনেছেন এক দশকেরও বেশি সময়।

২৯ জানুয়ারি ২০০১ সাল। বিশ বছর আগে কথা। প্রথমে ঢাকার বাইরে এবং পরের দিন তা সারা দেশের প্রতিটি অলিগলি আর অডিও দোকানগুলোতে বেজে উঠেছিল ‘ও প্রিয়া তুমি কোথায়’। অ্যালবামের প্রতিটি গানই শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যায়। তবে টাইটেল গান ‘ও প্রিয়া তুমি কোথায়’ প্রথম থেকে এখন পর্যন্ত সমানভাবে জনপ্রিয়।

ও প্রিয়া তুমি কোথায় গানের দুই দশক পূর্তিতে গায়ক আসিফ বলেন, আজকের দিনটা অনেক আবেগের আমার কাছে। এই দিনে গায়ক হিসেবে আনুষ্ঠানিক যাত্রা করলাম। আমি ইথুন বাবু ভাই, সাউন্ডটেকের কাছে কৃতজ্ঞতা জানাই। সবচেয়ে বেশি ভালোবাসা রইলো আমার গানের শ্রোতাদের প্রতি। তাদের জন্যই আজ আমি আসিফ আকবর হয়েছি। জগতের সকল প্রিয়ারা ভালো থাক, সুখে থাক।