হুইল চেয়ারে বসিয়ে মাকে নিয়ে ক্যাসিনোয় গেলেন-অক্ষয়

বর্তমানে বেশ ফুরফুরে মেজাজেই দিন কাটাচ্ছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। স্ত্রী টুইংকেল খান্নাকে নিয়ে মাঝেমধ্যে সংবাদ শিরোনাম হলেও তার মাকে নিয়ে খুব বেশি দেখা যায় না তাকে। তবে এবার হুইল চেয়ারে আসীন বয়স্কা মাকে নিয়ে ছোট ভিডিও শেয়ার করে আলোচনায় এসেছেন ‘মাতৃভক্ত’ অক্ষয়।

সাধারণত বাবা-মায়েরা বয়সকালে তীর্থ করতে চান। অনেকে আবার ঘরকুনো হয়ে পড়েন। কিন্তু অক্ষয়কুমারের মা বয়সকে বুড়ো আঙুল দেখালেন। তিনি যেতে চান ক্যাসিনোই। আর মায়ের ইচ্ছেই অক্ষয়ের কাছে শেষ কথা। অতএব, দু’জনে মিলে করলেন ক্যাসিনো যাত্রা।

গত সপ্তাহে মা অরুণা ভাটিয়ার জন্মদিন উপলক্ষে তাকে সিঙ্গাপুর নিয়ে গিয়েছিলেন অক্ষয়। সেখানে ক্যাসিনোয় প্রবেশ করার সময়ের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেন তিনি। সঙ্গে তিনি লেখেন, ‘মন যেটা করতে চায়, সেটাই করা উচিত। ঠিক যেমন এই বার্থডে গার্ল করেছেন। গত সপ্তাহ সিঙ্গাপুরে কাটিয়েছি। এসময় মাকে তার সবচেয়ে পছন্দের জায়গায় নিয়ে যাই, সেটা হলো- ক্যাসিনো।’

এর আগেও তিনি তার মাকে নিয়ে নানা জায়গায় বেড়াতে গিয়েছেন। বয়সজনিত কারণে অভিনেতার মা হুইলচেয়ারে আসীন। অক্ষয় সেভাবেই মাকে নিয়ে কিছু দিন আগে লন্ডন গিয়েছিলেন। সে ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।