মসজিদে নামাজে যাওয়ার সময় পি’কআপ চা’পায় প্রা’ণ গেল স্কুলছাত্রের

লক্ষ্মীপুরে নামাজ পড়তে বাসা থেকে মসজিদে যাওয়ার সময় সড়ক পারাপারকালে পি’কআপ চা’পায় স্কুলছাত্র নিশান আহমেদ (১০) নি’হত হয়েছে। বুধবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজারে এ দু’র্ঘটনা ঘটে।

এদিকে ঘা’তক চালককে গ্রে’ফতার করে বি’চারের দাবিতে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে বিভিন্ন স্লো’গান দিয়ে রাস্তা অব’রোধ করে বি’ক্ষুব্ধ লোকজন। এসময় সড়কের দুইপাশে বিপুলসংখ্যক যানবাহন আ’টকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরি’স্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।

নি’হত নিশান মান্দারী ইউনিয়নের মটবি গ্রামের আবু সিদ্দিকের ছেলে। সে উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নিশান জোহরের নামাজ আদায় করার জন্য স্থানীয় বাইতুল নূর জামে মসজিদে যাচ্ছিল। এ সময় সড়ক পারাপার হতে গিয়ে দ্রুত’গতির পি’কআপ ভ্যানচা’পায় ঘটনাস্থলেই সে নি’হত হয়। চালক গাড়ি নিয়ে দ্রু’ত পালিয়ে যাওয়ায় কাউকে আ’টক করা সম্ভব হয়নি। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ রুহুল আমিন বলেন, শিশুর লা’শটি উদ্ধা’র করা পুলিশ হেফাজ’তে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অ’ভিযোগ করা হলে ম’য়নাতদন্তের জন্য সদর হা’সপাতালে পা’ঠানো হবে। চালক গাড়ি নিয়ে পা’লিয়ে যাওয়ায় কাউকে আ’টক করা সম্ভব হয়নি।