ত্রিকোণ প্রেমে নিয়ে আসছেন বলিউড বাদশাহ শাহরুখ

নতুন ঝলক নিয়ে আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান । জিরো ছবির পর তিনি আর নতুন কোনো ছবিতে হাত দেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তবৃন্দ নতুন ছবি করার জন্য তাঁর কাছে একের পর এক দাবি তুলছেন। এমনকি একজন ভক্ত আত্মহত্যারও হুমকি দিয়েছেন। এবার জানা গেছে, এখন নতুন ছবি সাইন করার মুডে আছেন বলিউডের বাদশা। তাঁর কাছে ৩৫টি চিত্রনাট্য পড়ে আছে। তার মধ্য থেকে শাহরুখ নাকি বেছে নিয়েছেন রাজকুমার হিরানির ছবি। শাহরুখ খানের বিপরীতে থাকবেন দুই বলিউড কুইন।

এই মুহূর্তের জোর খবর, পরিচালক রাজকুমার হিরানির ছবিতে কাজ করতে যাচ্ছেনশাহরুখ খান। আর বলিউডের এই রোমান্টিক নায়ককে নাকি রাজুর ছবিতে রোমান্স করতেই দেখা যাবে। রাজকুমার হিরানি দীর্ঘদিন চেয়েছেন শাহরুখের সঙ্গে ছবি নির্মাণ করতে। হিরানির এই আশা নাকি এবার পূরণ হওয়ার পথে। এবার শাহরুখ রাজকুমার হিরানির সঙ্গে হাত মিলিয়েছেন। এবার আরও বড় চমক দিতে যাচ্ছেন এই জনপ্রিয় পরিচালক।

এই প্রেমের ছবিতে দুই বলিউড সুন্দরীকে দেখা যাবে। শোনা যাচ্ছে, শাহরুখের সঙ্গে কাজল ও কারিনা কাপুর খানকে রোমান্স করতে দেখা যাবে। অনেকের মতে, হিরানি এবার ত্রিকোণ প্রেমের ছবি আনতে যাচ্ছেন। এর আগে কাভি খুশি কাভি গম ছবিতে একসঙ্গে দেখা গেছে এই তিন বলিউড তারকাকে।