রাশিয়ান মডেল নিয়ে ‘গোপনে’ রোমান্সে মেতেছেন নেইমার

তথ্য প্রমাণের অভাবে ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেয়ে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার নতুন রোমাঞ্চে মেতেছেন বলে জানিয়েছে স্পেনের ডিভিনিটি টিভি। এবার তিনি এমন একজনের সঙ্গে ‘বন্ধুত্ব’ গড়েছেন, যিনি রাশিয়ার উঠতি মডেল।

২১ বছর বয়সী ওই তরুণীর নাম ক্যাটেরিনা সাফারোভা। তার ঘনিষ্ঠ এক বান্ধবীর বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, নেইমার মুখে ‘জাস্ট ফ্রেন্ডের’ কথা বললেও এই সুন্দরীর প্রতি তার ‘গোপন’ অনুভূতি রয়েছে। সবাইকে ফাঁকি দিয়ে সুন্দরীর সঙ্গে একান্ত সময়ও কাটিয়েছেন।

নেইমারের নতুন এই সম্পর্কের কথা প্রথম জানা যায় ডিভিনিটি টিভির একটি রিয়্যালিটি শো থেকে। সেখানে দাবি করা হয়, সাফারোভার সঙ্গে নিয়মিত দেখা করেন পিএসজির ২৭ বছর বয়সী তারকা।
নেইমার-সাফারোভার সম্পর্কের কথা রাশিয়ার স্থানীয় গণমাধ্যমেও এসেছে। তাকে নিয়ে সংবাদ ছেপেছে প্রভাবশালী ক্রীড়া সংবাদমাধ্যম মার্কাও।

সোর্সের নাম প্রকাশ না করে ডিভিনিটি বলছে, ‘সবাই জানে তাদের মধ্যে গোপন কিছু আছে।’ সাফারোভার বান্ধবী মিডিয়াকে বলেন, ‘আমি জানি সে নেইমারের সঙ্গে কয়েকবার থেকেছে। কিন্তু মানুষের সামনে বন্ধুত্বের ভান ধরে। ও একবার নেইমারের জন্মদিনেও গিয়েছিল।’

সাফারোভা সব সময় জনপ্রিয় ব্যক্তিদের আশপাশে ঘোরাফেরা করে বলে দাবি তার বান্ধবীর। তিনি বলেন, ‘ও সব সময় নাইটক্লাবে যায়, যেখানে বিখ্যাত মানুষেরা হ্যাং-আউট করে।’ এর আগে গত বছরের মে মাসে ব্রাজিলীয় মডেল নাজিলা ত্রিনদাদ অভিযোগ করেন প্যারিসের এক হোটেলে নেইমার তাকে ধর্ষণ করেন। তবে প্রথম থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছেন সাবেক বার্সেলোনা তারকা।