‘প্রেমে পড়েছেন’ শ্রাবণ্য বেরিয়ে আসছে গোপন খবর!

২০১৪ সালে ভালোবেসে সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাব্বির খানের সঙ্গে ঘর বাঁধেন তৌহিদা শ্রাবণ্য। পারিবারিকভাবেই হয় তাদের বিয়ে। ভালোই চলছে তাদের সংসারজীবন। তবে নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবণ্য! অবশ্য কোনো পুরুষের নয়, ক্রিকেটের প্রেমেই পড়েছেন জনপ্রিয় এই মডেল উপস্থাপিকা।

পড়াশোনার পাঠ চুকিয়ে শোবিজ ও পেশাদার চিকিৎসক দুই কাজই সমানতালে সামলে চলেছেন শ্রাবণ্য। ঘরোয়া ক্রিকেট লীগের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর চলমান আসরে মাঠ ও টিভি পর্দা দুই মাধ্যম থেকে সরাসরি উপস্থাপনা করছেন তিনি।

ক্রিকেটের প্রতি তার প্রেমটা পুরনো। অনেক দিন ধরেই এই অঙনের সঙ্গে জড়িয়ে শ্রাবণ্যর নাম। এর আগে ক্রিকেট ম্যানিয়া, ক্রিকেট এক্সট্রা, চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন্স ট্রফি, বিশ্বকাপ ফুটবল, ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ এবং ২০১৯ সহ ক্রিকেটবিষয়ক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপনা দিয়ে সবার নজর কেড়েছেন।

বিপিএলে এবারই প্রথম নয়। এ নিয়ে তৃতীয়বারের মতো বিপিএল এর উপস্থাপনা করছেন শ্রাবণ্য। এ জন্য বেশ উচ্ছ্বসিতও তিনি।

নিজের অভিব্যক্তিগুলো প্রকাশ করেছেন এভাবে, ‘বিপিএল হলো দেশের ক্রিকেট লীগের সবচেয়ে বড় প্লাটফর্ম। এ কাজে বেশ চ্যালেঞ্জ আছে তারপরেও নিজের কাছে এক্সাইটমেন্ট কাজ করছে। ক্রিকেট নিয়ে শো করতে আমার কোনো সাজানো চিত্রনাট্য দরকার পড়ে না। শো-এর আগে নিজে নিজে প্রচুর স্টাডি করে নেই।’

কুড়িগ্রাম শহরে জন্ম এবং বেড়ে ওঠা। ছোটবেলা থেকেই বাবা-মায়ের স্বপ্ন মেয়েকে ডাক্তার বানাবেন। বড় হয়ে মেয়ে ডাক্তার হলো ঠিকই, তবে সেই সঙ্গে চলছে তার ক্রিকেটপ্রেমও। এ নিয়ে শ্রাবণ্য’র রোমাঞ্চও কম না, ‘ক্রিকেটের যারা সিনিয়র বোদ্ধা, তারা বলেন আমি আগের চেয়ে এখন অনেক বেশী পরিণত। আশা করছি, দর্শকদের দারুণ কিছু উপহার পাচ্ছে।’