ছাত্রলীগের পুনর্মিলনীতে দাওয়াত পেলেন না শোভন-রাব্বানী

আগামী ৪ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পুনর্মিলনী অনুষ্ঠানে দাওয়াত দেয়া হয়নি সংগঠনটির সদ্য সাবেক হওয়া সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে। বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগের একাধিক কেন্দ্রীয় নেতা।

জানা যায়, পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের দাওয়াতপত্র পাঠিয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী অনুষ্ঠানে থাকবেন না বলে আগেই জানিয়েছিলেন। তাই তাদেরকে আলাদাভাবে দাওয়াত দেয়া হয়নি।

প্রসঙ্গত, দেশের ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটির দায়িত্ব নেয়ার এক বছরের মাথায় দুর্নীতি ও চাঁদাবাজির অভিযোগে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে পদত্যাগ করতে বাধ্য করা হয়। এরপর সংগঠনটির দায়িত্ব নেন কমিটির ১ নম্বর জ্যেষ্ঠ সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় ও ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।