মেয়ে নিয়ে কটাক্ষের সমুচিত জবাব দিলেন কাজল

অভিনেত্রী হিসেবে সবসময়ই নিজেকে সচেতনভাবে পর্দায় তুলে ধরেন কাজল। গ্ল্যামারের চেয়ে অভিনয়টাকেই তিনি আঁকড়ে ধরেছেন তার ক্যারিয়ারে। অন্যদিকে ক্যারিয়ারে অজয় দেবগণও ছিলেন সবসময় সতর্ক । কিন্তু সেই অজয় দেবগণ এবং কাজলের মেয়েকে নিয়েই কি না এত সমালোচনা ? যেখানেই যাক সেখানেই পড়তে হয় কটাক্ষের মুখে?

দীপাবলি পার্টি ,বাবার সঙ্গে মন্দিরে যেখানেই সেখেনেই নেটিজেনদের কটাক্ষের মুখে প্রায়শই পড়তে হয় অজয়-কাজলের মেয়ে নাইশাকে। এ বিষয়ে অজয় দেবগণ এবং কাজল সব সময়ই চুপ থাকলেও সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তারা।

মেয়ে নিয়ে কটাক্ষের সমুচিত জবাব দিয়ে কাজল বলেন, তার ছেলে যুগ এবং মেয়ে নাইশাকে নিয়ে কটাক্ষ বা সমালোচনা যাই হোক তাতে কিছু যায় আসে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ছোট ছোট ছেলেমেয়েদের নিয়ে কটাক্ষ করা হয়। পোশাক থেকে শুরু করে, ব্যবহার, চলাফেরা- সব কিছুতে তারকা সন্তানরা কোন সময়ই ক্যামেরা আড়াল করতে পারেন না। তারকা সন্তান না হয়ে যুগ, নাইশা যদি আর পাঁচজন সাধারণ পরিবারের সদস্য হতেন, তাহলে এসব তাদের সহ্য করতে হত না বলেও মন্তব্য করেন কাজল। সেই কারণেই নাইশাকে নিয়ে কটাক্ষ বা সমালোচনা, কোনও কিছুই তার গায়ে লাগে না বলে মন্তব্য করেন কাজল। সূত্র : জি নিউজ।