মাহমুদউল্লাহর চট্টগ্রাম পর্ব শেষ

এবারের বিপিএলে দলের অধিনায়ক ও সেরা খেলোয়াড় তিনি। তারই নেতৃত্বে টানা তিন ম্যাচে জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। হ্যাঁ , চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের কথাই বলছি। যাকে কলকাতা টেস্টে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে মাঠের বাইরে চলে যেতে হয়। সেদিন ক্রিজে আসার পরপরেই চট্টগ্রাম কাপ্তানকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। আর এভাবেই চার নম্বরে নেমে ২৮ বলে ৫ চার ৪ ছক্কায় খেলেন ৫৭ রানের ইনিংস।

কিন্তু আসরের অন্যতম শক্তিশালী দল কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদই পেয়েছে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করা দলটি। আগের দিন পুরনো চোট নতুন করে পাওয়ায় আপাতত তিন দিনের পূর্ণ বিশ্রাম দেওয়া হয়েছে চট্টগ্রাম অধিনায়ককে।

মাহমুদউল্লাহকে নিয়ে ভয়ের কারণ নেই জানিয়ে দলটির ম্যানেজার ফাহিম মুনতাসির সুমিত বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) জানালেন, ‘মাহমুদউল্লাহকে আপাতত ৭২ ঘণ্টার জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। এ সময় ফিজিওর পর্যবেক্ষণে থাকবেন তিনি। তবে মনে হচ্ছে না খুব বড় কোনো চোট। কারণ ওর ব্যথা নেই। যদি ব্যথা অনুভব করে, তাহলে স্ক্যান করানো হবে। যেহেতু ৭২ ঘণ্টা বিশ্রামে থাকতে হবে, মানে আগামীকালের ম্যাচে ওকে পাচ্ছি না। হয়তো পরের ম্যাচেও।’