হারের হ্যাট্রিক রংপুরের

আজ বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং নেন রংপুর রেঞ্জার্স অধিনায়ক মোহাম্মদ নবী। নিজেদের যৌক্তিক প্রমাণ করতে মাঠে নামেন দুই ওপেনার মোহাম্মদ শাহজাদ ও নাঈম শেখ। দারুণ শুরুর পর দলীয় ৪৯ রানে রানআউটে কাটা পড়েন নাঈম।

তবে আসতে আসতে ব্যাটিংয়ে ঝড় তুলেন শাহজাদ। মাত্র ২৭ বলে ৬১ রান তুলে নেন এ হার্ডহিটার। এবারের বিপিএলে এটি দ্বিতীয় দ্রুততম ফিফটি। তবে এর পরেই সাঞ্জামুল ইসলাম তাকে ফিরিয়ে দেন। দলের আরেক ব্যাটসম্যান মুহাম্মদ নবী করেন ২০ বলে ২৬।

এবং ১৮২ রানের লক্ষ্য ছুড়ে কুমিল্লার দিকে। জবাবে সৌম্য (৪১) ও সাব্বির(৪৯) রানের ঝড় তুলে মাঠে। কিন্তু রাজাপাকসার বিদায়ে ৬১ রানের জুটিটি ভাঙে। ১৫ বলে ৪ চার ও ২ ছয়ে ৩১ রান করে নবীর বলে নাদিফের হাতে ক্যাচ দিয়ে ফিরেন রাজাপাকসা।

এরপর ৩৪ বলে ৫ চার ও ১ ছয়ে ৪১ রান করে মুগ্ধর বলে নবীর হাতে ক্যাচ দিয়ে ফিরেন সৌম্য। সাব্বিরের সঙ্গে দলকে এগিয়ে নিতে থাকেন মালান। কিন্তু সেই জুটিটি ভাঙেন মোস্তাফিজ। ১ রানের আক্ষেপ নিয়ে ৪৯ রান করে ফিরেন সাব্বির।
ফলাফলে ২৪ বলে অপরাজিত ৪২ রানের ইনিংসে ভর করে ৬ উইকেটে জয় পায় কুমিল্লা।এদিকে টানা তৃতীয় বারের মত হারের মুখে রংপুর রেঞ্জার্স ।