ভারতীয়দের পরিকল্পিতভাবে বাংলাদেশে পাঠানোর চক্রান্ত চলছেঃ ভিপি নূর

গতকাল মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ভারতের বিতর্কিত নাগরিক আইনের প্রতিবাদে সংহতি সমাবেশ করেছেন ডাকসুর সহ-সভাপতি নুরুল হক নূর। বিক্ষোভ মিছিল ও সংহতি সমাবেশ চলাকালে ভিপি নুরুল হক নুর সহ সহকর্মীদের ওপর হামলা চালিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

এ সময় নূরের অনুসারীরাও পাল্টা আঘাত করেন। এতে উভয় পক্ষের ১১ জন আহত হয়েছে বলে তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আহতরা হলেন- ডাকসু ভিপি নূরুল হক নূর, সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কর্মী আকরাম হুসাইন, নাহিদ ইসলাম, সালেহ উদ্দিন সিফাত, আমিনুল ইসলাম। অন্যদিকে মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, সহ-সভাপতি নিয়ামুল হাসান চৌধুরী, সদস্য হুমায়ুন আহমেদ, কর্মী জিহাদ বিশ্বাস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীমউদদীন হল শাখার সাধারণ সম্পাদক রিয়াদুল ইসলাম আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে।

এ বিষয়ে ভিপি নুরুল হক নূর বলেন, ভারতীয়দের পরিকল্পিতভাবে বাংলাদেশে পাঠানোর চক্রান্ত চলছে। বাংলাদেশের ছাত্র সমাজ বিতর্কিত এই এনআরসির বিরুদ্ধের প্রতিবাদ করতে মিলিত হয়েছি। কিন্তু এসময় ভারতের দালাল বিজেপির এজেন্ট সন্ত্রাসী মুক্তিযুদ্ধ মঞ্চ আমাদের ওপর হামলা করেছে। তারা বাংলাদেশকে ভারতীয় সাম্রাজ্যবাদ প্রতিষ্ঠা করতে চায়।’