‘বেঁচে নেই এন্ড্রু কিশোর’ পুরোটাই গুজব

“জীবনের গল্প” কিংবা “আমার সারা দেহ” গানে একসময় দাপিয়ে বেড়াতেন কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। ভাগ্যের নির্মম পরিহাসে আজ ভাল নেই এই কণ্ঠশিল্পী । দুই মাস ধরে ক্যান্সারের সঙ্গে লড়ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

কিন্তু সম্প্রতি কিছু কুচক্রী মহল এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব ছড়াচ্ছে। ফেসবুকের স্টেটাসে এবং ইটিউবে ভিডিও কন্টেন্ট বানিয়ে এই মিথ্যে খবর ছড়িয়ে দেয়া হচ্ছে। এমন গুজবে বিরক্ত এন্ড্রু কিশোরের পরিবার।

এ ব্যাপারে এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন মোমিন বিশ্বাস শনিবার জানালেন এন্ড্রিু কিশোরের আপডেট। তিনি বলেন, ‘একটু আগেও আমি নিজে দাদার সঙ্গে কথা বলেছি। সবার দোয়ায় ও আল্লাহর রহমতে এখনো ভালো আছেন এন্ডু কিশোর। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। কেউ মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না। তার পরিবার এতে বিরক্ত হয়, বিব্রতও হয়। নিশ্চিত না হয়ে কারো মৃত্যু সংবাদ ছড়ানোতে বাহবা পাওয়ার কিছু নেই। এন্ড্রু কিশোরের পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও এমন গুজব না ছড়াতে আহ্ববান করেছেন তারা’।