ফের ফটোগ্রাফারদের দেখেই চটে গেল শাহরুখ-পুত্র আব্রাম

মাত্র ছয় বছরে পা রেখেছে শাহরুখ খানের ছেলে আব্রাম খান। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে এই পুঁচকে এখন বাবার থেকে কম জনপ্রিয় নয়! আব্রামের কোনো ছবি অনলাইনে প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। কেনই বা হবেনা , বাবার মতো সেও যে ফটোগ্রাফারদের আগ্রহের পাত্র হয়ে উঠেছে।

কিন্তু বলিউড সুপারস্টার রানি মুখার্জীর মেয়ে আদিরার জন্মদিনের পার্টির দিনে আব্রামকে দেখা গেল ভিন্ন রূপে। গাড়িতে বসে রয়েছে শাহরুখ পুত্র আব্রাম খান। গাড়ির সামনে আলোকচিত্রীদের এমন ভিড় যে এগিয়ে যাওয়ার সুযোগ নেই। এতে ছোট্ট আব্রাম বেজায় বিরক্ত হয়ে হাতের ভঙ্গিমায় রীতিমত রাস্তা ছেড়ে দেওয়ার ‘হুকুম’ দিল ফটোগ্রাফারদের। এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জন্মদিনের পার্টির দিনে নেহা ধুপিয়া থেকে করণ জোহর, সবাই নিজেদের সন্তান নিয়ে উপস্থিত হয়েছিলেন সেই পার্টিতে। উপস্থিত ছিল আব্রামও। সেই পার্টি থেকে বাসায় ফেরার সময়েই ঘটেছে এই ঘটনা। এর আগেও অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার জন্মদিনের পার্টিতে পাপারাৎজিদের উপর বেজায় চটে গিয়েছিল আব্রাম। ছবি তোলার কোনো ইচ্ছেই ছিল না তার। মিডিয়ার জোরাজুরির এক পর্যায়ে ‘নো পিকচারস’ বলে চিৎকার করে উঠেছিল সে!