শাজাহান খানকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন ইলিয়াস কাঞ্চন

গত রোববার (৮ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা জেলা মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন আয়োজিত এক অনুষ্ঠানে যোগদান কালে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান।

এসময় সাবেক এ নৌমন্ত্রী শাজাহান খান , নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন নামে-বেনামে নানা অনিয়ম করছেন বলে করেন উল্লেখ করেন, জনসম্মুখে তার মুখোশ উন্মোচনের ঘোষণা দেন ।

তবে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে শাজাহান খানের দেওয়া বক্তব্যকে ‘চরম মিথ্যাচার’ বলে উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নিসচা। শুধু তাই নয় আগামী ২৪ ঘণ্টার মধ্যে শাজাহান খানকে প্রমাণ দিতেও বলা হয়েছে।

গত রোববার রাতে এক বৃতিতে নিসচা বলেন , নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে শাজাহান খানের মিথ্যাচারে আমরা বিস্মিত, হতবাক এবং তীব্র নিন্দা জানাচ্ছি।

আমরা মনে করি শাজাহান খান নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে জঘন্যতম একটি মিথ্যাচার করেছেন। ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবটা আমি জনসম্মুখে তুলে ধরবো।’

আমরা ২৪ ঘণ্টার সময় বেঁধে দিচ্ছি। তাকে (শাজাহান খান) এই সময়ের মধ্যে এই তথ্য জাতির সামনে তুলে ধরতে হবে। নতুবা আমরা আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। আমরা মনে করি সমাজের একজন সৎ, নিষ্ঠাবান, জাতীয় পুরস্কার ও একুশে পদকপ্রাপ্ত সম্মানিত মানুষের বিরুদ্ধে শাহজাহান খানের এমন মিথ্যাচার শুধুমাত্র নিজের দুর্বলতা ঢাকার জন্যই বলছেন।