এবার মিথিলা-সৃজিতের পাশে দাঁড়িয়ে যা বললেন অনুপম রায়

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখার্জি কে নিয়ে জল্পনা-কল্পনা , আলোচনা-সমালোচনার যেন শেষ নেই। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আলোচনা-সমালোচনা যেন বেড়েই চলছে।

তবে সব জল্পনা-কল্পনা শেষে গত ৬ ডিসেম্বর মিথিলা-সৃজিতের বিয়েটা হয়েই গেল । কিছু দিন আগে ফাহমির সঙ্গে মিথিলার একান্ত স্থিরচিত্র প্রকাশ পাওয়ার দুই মাসের মাথায় মিথিলা-সৃজিতের বিয়েটা যেন মেনে নিতে পারছেন না অনেকেই।

তবে বর্তমানে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে মিথিলা-সৃজিত সম্পর্কে অনবরত বিদ্বেষ-ঘৃণা ছড়ানো যেন শালীনতার সীমা ছাড়িয়ে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর সঠিক ব্যাবহার করতে এর আগে অনুরোধ করেছিলেন মিথিলার সাবেক স্বামী তাহসান খান।

এবার মিথিলা-সৃজিত পক্ষে এগিয়ে এলেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। সামাজিক যোগাযোগমাধ্যমে সৃজিত-মিথিলাকে অভিনন্দন জানিয়ে অনুপম এ নিয়ে ঘৃণা না ছড়ানোর আহ্বান জানিয়েছেন। লিখেছেন– ‘No points for guessing who is getting hitched today! সৃজিতদার জীবনে বসন্ত এসে গেছে! অভিনন্দন কমরেড!’

তবে তার পোস্টেও তারা একের পর এক নেতিবাচক মন্তব্য করতে থাকেন। এসবের প্রতিবাদ জানিয়ে অনুপম কমেন্টে লেখেন– ‘শুভদিনে অভিনন্দন জানাতে না পারলেও ঘৃণা-বিদ্বেষ ছড়াবেন না। এটা অনুরোধ।’