‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ সিনেমায় শাহরুখের মেয়ে সুহানা

বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খানের বিভিন্ন কাজকর্মের জন্য প্রায়ই খবরের শিরোনাম হন। কিন্তু অভিনয়ে তাকে খুব একটা দেখা যায়না। তবে এবার অনলাইনে মুক্তি পেয়েছে তার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের টিজার। ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামের সিনেমাটি নির্মাণ করেছেন সুহানা ও তার এক বন্ধু।
সুহানা ভালো অভিনয় করেন। সে কারণে খুব সহজেই টিজারে নজর কেড়েছেন তিনি। ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ পরিচানা করেছেন থিয়েডর গ্লিমেনো। প্রকাশিত টিজারে দেখা যাচ্ছে, অপর এক অল্পবয়সী ব্রিটিশ অভিনেতার সঙ্গে গাড়িতে বসে আছেন সুহানা। এখানে সুহানার কোনো ডায়লগ নেই। সংলাপ না থাকলেও এতে কয়েকবার সুহানাকে দেখা যাচ্ছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, বলিউড তারকা শাহরুখ খান ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের কন্যা সুহানা চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে এই অঙ্গনে অভিষেক করবেন—এমন গুঞ্জন দীর্ঘদিনের। সুহানা বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করছেন।

শর্ট ফিল্মটি কবে প্রকাশিত হবে সে বিষয়ে এখনো কিছু ঠিক হয়নি বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা। তবে এরই মধ্যে ৫০ সেকেন্ডের এই টিজারটি ছড়িয়ে পড়েছে ভার্চুয়ালে।