সুখবর পাচ্ছেন কৌতিনহো

লিভারপুলে সোনালী সময় কাটানো কৌতিনহো এখন অতিত। ক্লাব পর্যায়ে সময়টা ভালো যাচ্ছেনা ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কৌতিনহোর। যে জৌলশ নিয়ে তিনি বার্সাতে পা রেখেছিলেন তা হারিয়ে গেছে অনেক আগেই।

ভিন্ন ভিন্ন পজিশনে খেলানোর কারণে নিজের ফর্মের সাথে লড়াই করা কৌতিনহো শেষ পর্যন্ত স্বপ্নের ক্লাব বার্সালোনা ছাড়তে বাধ্য হয় চলতি মৌসুমে। তাকে লোনে নিয়ে যায় বায়ার্ন মিউনিখ।

বায়ার্নে গিয়ে শুরুটা করেছিলেন দুর্দান্ত। অনেকেই তার মাঝে জার্মান লিগের সেরা খেলোয়াড়কেই দেখতে পেয়েছিলেন। কিন্তু সেই সুখও বেশি দিন সয়নি তার।

এদিকে বুন্দেশলীগার দলটি কোচ বরখাস্ত করে বাজে পারফর্মেন্সের কারণে। আর সেখানেই নতুন কোচ হয়ে আসা হানসি ফ্লিক আবারও কৌতিনহোকে সরিয়ে দেন একাদশ থেকেই। তিনি আবারও প্রাধান্য দেন থমাস মুলারকে এবং বেঞ্চড করে দেন কৌতিনহোকে।

কিন্তু গত কয়েকদিনেই পরিস্থিতি অন্যরকম কিছুর ইঙ্গিত দিচ্ছে। টটেনহাম থেকে বরখাস্ত করা হয়েছে পচেত্তিনোকে। এই আর্জেন্টাইন কোচ এখন বায়ার্নের এক নম্বর টার্গেট। আর যদি সে বায়ার্নের কোচ হয় তাহলে সেটা হতে পারে কৌতিনহোর জন্য সবচেয়ে ভালো খবর।

পচেত্তিনো কৌতিনহোর বিশাল একজন ফ্যান। বার্সাতে যখন লেফট উইংয়ে ফর্মের সাথে লড়াই করছিলেন তখনই পচেত্তিনো কৌতিনহোকে টটেনহামে যাওয়ার জন্য ফোন করেন। এমনকি তিনি কৌতিনহোকে চিঠিও দিয়েছিলেন। যদিও শেষ পর্যন্ত টটেনহামে যায়নি কৌতিনহো।

এদিকে জার্মান পত্রিকা বিল্ড দাবী করেছে বায়ার্নের বর্তমান কোচ হানসি ফ্লিক এই মৌসুমেই দলটির দায়িত্বে থাকবেন। নতুন মৌসুমে বায়ার্নের কোচ হবেন পচেত্তিনো।